ড্রেকের ডাকে চলছে স্যোশ্যাল মিডিয়ায় নতুন এক খেলা

ম্যানিকুইন চ্যালেঞ্জ কিংবা রানিং ম্যান চ্যালেঞ্জের পর শহরে বর্ষার সাথে সাথে ইলিশের মতোই বাজারে এসেছে আরও এক নতুন চমক! আর তাকে ঠিকঠাক ধরে ফেলতে ঝাঁপিয়ে পড়ছেন সব্বাই, একদম চলন্ত গাড়ি থেকে।

কি কনফিউজড হয়ে গেলেনতো! তাহলে খুলেই বলতে হয়- ক্যানাডিয়ান র‍্যাপার ড্রেকের নতুন অ্যালব্যাম স্করপিয়নতো বিশ্বজুড়ে বিশাল হিট। সেও পুরনো খবর। তাতে আছে সুন্দর একটা গান- “ইন মাই ফিলিংস”।

আর সেই গান দেখে গেল জুন মাসের ২৯ তারিখে দ্য শিগি শো  নামে ইনস্ট্রাগ্রামে জনপ্রিয় চ্যানেল চালিয়ে বেশ করে কম্মে খাওয়া এক কমেডিয়ান ভাবলেন একটা ছোট্ট ভিডিও তৈরির কথা। তাতে চলন্ত গাড়ি থেকে ঝুপ করে লাফ দিয়ে রাস্তায় নেমে কিকি নামের মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেওয়া-দেওয়ির ব্যাপারস্যাপার ছিল! তো যেই ভাবা সেই কাজ! ভিডিও আপলোড হয়ে গেল। আর মুহূর্তেই সেটি ভাইরাল। সাথে আরও একটি বিষ্ময়েরও দেখা মিললো! স্যোশ্যাল মিডিয়ার এই ভরা যৌবনে নিজেদের আপটুডেট প্রমাণ করতে আম জনতা থেকে উইল স্মিথ পর্যন্ত সকলেই ঝাপিয়ে যে পড়েছেন এই #InMyFeelingsChallenge হ্যাশট্যাগ নিয়ে।

তার কিছু নমুনা দেখে নিতে পারেন এখানেই-

মরুর দেশ আরব আমিরাতেতো গাড়ি থেকে নেমে নর্তন-কুর্দনের দায়ে একাধিক ব্যক্তির জেল-জরিমানা হয়ে গেছে। পাশাপাশি ভারতে বের হয়েছে স্যাটায়ার ভিডিও। আমাদের দেশের নেটে হরদম লাইক-শেয়ার দিয়ে অ্যাকটিভ থাকা জনতাও পিছিয়ে নেই যদিও ইন্সট্রাগ্রামের বদলে তারা বেছে নিয়েছেন তুলনামূলকভাবে অধিক জনপ্রিয় প্ল্যাটফর্ম ফেসবুককেই।

mm
Zannatun Nahar

Zannatun Nahar Nijhum, an aspiring writer and traveler who loves to learn from the nature.