টম হার্ডি, নতুন দিনের সবচেয়ে সফল হলিউড অভিনেতাদের একজন। প্রতিনিয়ত নতুন নতুন চ্যালেঞ্জিং চরিত্রে তার অসাধারণ অভিনয় খুব অল্প দিনেই মন জয় করে নিয়েছে দর্শকদের। আর গত বছর যখন জানা গেলো, এই টম হার্ডিই সনি পিকচার্সের নতুন ‘ভেনম’ চরিত্রে অভিনয় করবেন তখন থেকেই দর্শকদের অপেক্ষার শুরু। ভেনমের কথা মনে আছে তো? ছোটবেলায় স্যাম রেইমির স্পাইডারম্যান ট্রিলজিতে যাকে দেখে বাচ্চাকাচ্চারা কালো স্পাইডারম্যান বলে সম্বোধন করতো! তিনিই কমিক দুনিয়ায় ভেনম। দু’মাস আগে সিনেমাটির টিজার প্রকাশ পেলেও তাতে দর্শকদের মন একদমই ভরেনি। টিজারে যে একটিবারের জন্যও নতুন ভেনমের লুক প্রকাশ করা হয়নি!

তবে আজ ভেনমের ট্রেইলার মুক্তির মধ্য দিয়ে দর্শকদের অপেক্ষার অবসান ঘটলো। ‘ভেনম’ চরিত্রে দেখা গেলো টম হার্ডিকে। মাত্র ৮ ঘন্টায় ৫০ লক্ষেরও অধিক ভিউ যোগানো ট্রেইলারটিই বলে দিচ্ছে, দর্শকদেরও খুব মনে ধরেছে এই নতুন ভেনমকে।

ট্রেইলারের একটি দৃশ্য

এর আগে স্যাম রেইমির স্পাইডারম্যান ট্রিলজির শেষ পর্বে ভেনমকে দেখা গেলেও তা দর্শকদের খুব একটা মাতাতে পারেনি। আর কমিকে যে অ্যান্টি-হিরো দাপিয়ে বেড়ায়, তাকে সিনেমার গল্পে সাইডকিক বানিয়ে দিলে দর্শকদের মানতে কষ্ট হওয়াটাও স্বাভাবিক।

দুর্দান্ত অ্যাকশন সিনের ঘাটতিও হবে না ট্রেইলারে

তবে এবার পরিচালক রুবেন ফ্লিশার সেই ভুল করেননি মোটেও। এডি ব্রক ওরফে ভেনম চরিত্রটিকেই গল্পের মূলে রেখেছেন তিনি। ট্রেইলারেও তার নমুনাই দেখা যাচ্ছে। কমিকের মতোই ব্যক্তি এডি ব্রক ও ভেনমের আদর্শিক অন্তর্দ্বন্দ্ব ট্রেইলারেই চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন পরিচালক ও গুণী অভিনেতা টম হার্ডি। সিনেমাটি সনি পিকচার্সের স্পাইডারম্যান ইউনিভার্সের দ্বিতীয় ছবি। তবে ‘স্পাইডারম্যানঃ হোমকামিং’- এর সাথে ভেনমের গল্প কোথায় গিয়ে মিলবে সে ব্যাপারে এখনো কিছুই জানায়নি সংশ্লিষ্টরা।

এবছরের অক্টোবরে মুক্তি পেতে যাওয়া এই সিনেমাটিতে সুপারহিরো সিনেমার বাকি সব নিয়মিত উপাদান কিন্তু থাকছেই। দুর্দান্ত সব অ্যাকশন সিন, চেইজ সিন দেখা গেছে ট্রেইলারেই। তাই আর দেরি না করে এখনি একবার দেখে নিন গরম গরম এই ট্রেইলারটি-

Amit Pramanik, a learner and a traveler who loves to explore this planet through his writings.