চায়ের জন্য ভালোবাসা

গান গাইছেন নবীন-প্রবীন সকলে। শিল্পী তালিকাই চমকে দেবে আপনাকে। ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া এবং ক্লোজওয়াপ ওয়ান তারকা সালমা!! বিষয় চা। এক কাপ চা!

সকল শিল্পী একত্রে…

হ্যাঁ, ঠিকই দেখছেন আপনি। বাংলাদেশ টি এক্সপোর প্রমোশনের জন্য হয়েছে আস্ত একটি মিউজিক ভিডিওর আয়োজন। যেখানে ‘চা’য়ের জন্য ভালোবাসার গল্প বলা হয়েছে। সঙ্গীতাঙ্গনের চার সময়ের এই চার তারকাকে নিয়ে নির্মিত মিউজিক ভিডিওর গানটির কথা ও সুর করেছেন রশীদ খান। সঙ্গীত আয়োজনে পার্থ বড়ুয়া।
লক্ষ্য রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় দ্বিতীয়বারের মতো আয়োজিত হবে বাংলাদেশ টি এক্সপো-২০১৮। চলবে মোটে ৩ দিন, ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। টি এক্সপো থেকে জানতে পারবেন দেশের চায়ের বর্তমান হালচাল। আর তাই আপনার জন্যই গানে গানে এই নিমন্ত্রন।

এর আগে চা নিয়ে প্রচারণামূলক গান নির্মিত হয়েছিল ডিজে রাহাতের সার্বিক তত্ত্বাবধানে। ২০১৭ সালের প্রথম টি এক্সপো উপলক্ষে গান করেছিলেন সংগীতশিল্পী পার্থ বড়ুয়া, কণা, এলিটা করিম ও সালমা। এবারেও আছেন পার্থ বড়ুয়া এবং ক্লোজওয়াপ ওয়ান তারকা সালমা।

দুই প্রজন্মের দুই তারকা

দেশি-বিদেশি চা উৎপাদনকারী, বাগান মালিকসহ, চা বিপণনকারী প্রতিষ্ঠান, ‘চা’ বিষয়ক সবকিছুরই দেখা মিলবে এ প্রদর্শনীতে। হবে চাখোরেদের দারুণ এক জমায়েত। আর তাই আগ্রহীদের জানান দিতেই এই চায়ের জন্য ভালোবাসা নামের থিম সংয়ের আয়োজন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যার প্রকাশ ঘটেছে গত ৮ ফেব্রুয়ারি।

পুরো গানটি শুনুন:

EK CUP CHA- OFFICIAL SONG TRACK OF BANGLADESH TEA EXPO

Bangladesh Tea Expo 2018দ্বিতীয় বারের মত আয়োজিত হতে যাচ্ছে বাংলাদেশ চা প্রদর্শনী ২০১৮, চলে আসুন আইসিসিবি পুষ্পগুচ্ছ হলে ১৮ থেকে ২০ ফেব্রুয়ারি ৩ দিন ব্যাপী এই আয়োজনে।REGISTER NOW!!Registration Link: http://teaexpo.ticketchai.com#bdteaexpo2018 #ekCupCha

Posted by Bangladesh Tea Expo on Thursday, February 8, 2018

 

mm
Zannatun Nahar

Zannatun Nahar Nijhum, an aspiring writer and traveler who loves to learn from the nature.