ভেলকি যখন পোস্টারে

বাংলা সিনেমার বেশ সুদিনই চলছে বলা যায়। গেল বছরের  সাথে তাল মিলিয়েই চলছে নতুন বছরের সিনেমা পাড়ার হাওয়া। স্বপ্নজাল সিনেমার নতুন পরীমণি নিয়ে আলাপ না ফুরোতেই নতুন হাওয়া বাংলাদেশের সিনেমা মহলে, কারণ নতুন আঙ্গিকে দ্বিতীয় দফায় পোস্টার প্রকাশ করে ঝলক দেখিয়েই চলেছে জাজ মাল্টিমিডিয়ার সিনেমা, পোড়ামন-২। প্রথম দফায় প্রকাশিত পোস্টারের ধারাবাহিকতায় গতকাল প্রকাশিত হয়েছে আরও একটি নতুন পোস্টার। শুধু প্রথম পোস্টারে নায়ক সিয়াম এবং নায়িকা পূজার জায়গায় নতুন সংযোজন, এবারে পোস্টারে হাজির নায়ক বাপ্পারাজ।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত পোড়ামন সিনেমাটি। ২০১৮তে মুক্তি পেতে চলেছে রায়হান রাফি পরিচালিত পোড়ামন-২। যার ফার্স্টলুক হিসেবে ৯ জানুয়ারি মুক্তি পায় সিনেমার প্রথম পোস্টার।

তবে ব্যতিক্রমী এই পোস্টার ব্যপক দর্শক জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি নকল পোস্টারের অভিযোগও জুটেছে কপালে। তাই নতুন পোস্টারের সাথে রয়েছে নতুন নোটিশও।

নতুন পোস্টার, নতুন নোটিশ

প্রথম পোস্টারে আবার দেখা গেছে সিনেমার নায়কের আপ্লুত কমেন্ট, যেখানে তিনি ধন্যবাদ জানিয়েছেন সকল দর্শককে। সত্যিই, ছোট পর্দা থেকে বড় পর্দায় এসেই এমন দর্শকের ভালোবাসা কাকেই না আপ্লুত না করে পারে?

দর্শক জনপ্রিয়তা

আসছে ফেব্রুয়ারিতে মুক্তি পাবে পোড়ামন-২ সিনেমাটি। একই সময়ে মুক্তি পাওয়ার কথা স্বপ্নজাল সিনেমাটিরও। ভালোবাসা দিবস উপলক্ষ্যে এবার বেশ জমজমাট লড়াই হবে সিনেমা হলে। দেখা যাক দর্শক কাকে গ্রহণ করে।

mm
Sajal Khan

Sajal Khan is a feature writer who likes to cover entertainment and cultural events.