পরীর মত পরীমণি

‘পরী, আমি পরী, ডানা কাটা পরী’ নিজের নামের সাথে মিলিয়ে এমন আইটেম গানের দেখা ক’জন নায়িকা পেয়েছেন? বরং বলা যেতেই পারে কেউই পাননি। পরীমণি পেয়েছিলেন সেই সুযোগ, তাও এই ৪ বছরের ক্যারিয়ারে মাত্র একবার। আর দর্শকের কাছাকাছি যেতে অপেক্ষা করতে হয়নি এতটুকু। সিনেমার জগতে খবরের শিরোনাম হয়েছেন একাধিকবার, নানা কারণে। তবে পুরোনো সব কিছুকে ছাপিয়েছেন নতুন খবরে। কি সেই খবর? দেখা মিলেছে নতুন এক পরীর। এই পরীটাই যেন লুকিয়ে ছিল এতদিন। গিয়াসউদ্দীন সেলিম পরিচালিত নতুন সিনেমা ‘স্বপ্নজাল’ এর ট্রেইলারে দেখা মিলেছে এই নতুন পরীর।

কত সুন্দর এই নতুন পরী? আগের থেকেও বেশি? কী ভাবছেন? তার আগে দেখে নিন, স্বপ্নজালের পরীকে।

একদম স্নিগ্ধ পরীর মত পরীমণি। আপনার পাশের বাড়ির যেই মেয়েটিকে দেখে এতদিন চোখের পলক ফেলতে পারেননি, এই পরীমণি তেমনই না? আগে দেখেছেন এমন পরীমণিকে?

স্নিগ্ধতার মুখ

সিনেমার নায়িকা মানেই গ্ল্যামার? চকচকে কিংবা ভারি পোশাকের কোন তারকা? দেখে নিন তবে এই পরীমণিকে। এলো চুলের উদাস তরুণীর মত লাগছে না?

এলোকেশের মেয়ে

কতটুকু বদলে যেতে পারে কেউ? শুধু এক সিনেমাতেই? পরীমণি অভিনীত বাকি সব সিনেমা এক পাশে, আর শুধু ট্রেইলারের এই অংশের পরীমণিকেই আপনি অপর পাশে রেখে দিতে পারেন। পুরো সিনেমা  দেখতে এখনো বেশ ক’দিন বাকি।

কে তুমি

কান্না ভেজা প্রেমিকার মুখ? দেখুন তো এমন কাউকেই ভেবেছিলেন আপনার কল্পনায়?

কান্না ভেজা চোখ

কার বিহনে এমন চিন্তিত মুখ? কিসের এত তাড়া? চিন্তিত মুখখানিও লাবণ্যে ভরপুর।

চিন্তার ছায়া

লাল বেনারসিতে চিরচেনা বাংলার বধূ। স্বপ্নজাল সিনেমায় দিনশেষে বিচ্ছেদের জয় হবে নাকি মিলনের- সেই উত্তর মিলবে কেবল সিনেমা হলেই। তবে এমন ম্লান মুখে, কারো বিহনে উতলা পরীমণিকে আরও অপূর্ব লাগছে। শুধু এ কারনেই সিনেমার পুরোটা জানতে সিনেমা হলে চলে যাওয়া উচিত আপনার-আমার-সকলের।

সুন্দরী বধূ

মনপুরা সিনেমার নায়িকা ফারহানা মিলি, এরপর সেই একই পরিচালকের হাত ধরে পুরোনো পরীমণির নতুন আবির্ভাব, এখন কেবল জানতে বাকি সিনেমার গল্প। নতুন রূপে নতুন পরীমণিকে দেখতে অপেক্ষায় থাকুন। বাকি গল্প হবে বড় পর্দায়।

mm
Zannatun Nahar

Zannatun Nahar Nijhum, an aspiring writer and traveler who loves to learn from the nature.