তারা লাক্স সুন্দরী, তাদের ‘ম’ অক্ষরে নাম।

লাক্স নির্বাচিত সুন্দরী তারকাদের কদর দেশের বিনোদন জগতে বরাবরই বেশ চড়া। সেই সুন্দরীদের একসময় দেখা মিলত পত্রিকার বিনোদন পাতায় নতুবা এক ঝলকের বিজ্ঞাপনে। সময়ের সাথে তাল মেলাতে ২০০৫ থেকে  তাদের নির্বাচন প্রক্রিয়াও সকলের সামনে উন্মুক্ত। নতুন আদলে নির্বাচিত লাক্স তারকাদের মধ্যে মম, মীম ও মেহজাবিন বেশ আলোচিত নাম। পুরান গল্প ছিল এমন, তারা যার যার সময়ের ‘সেরা লাক্স চ্যানেল আই সুপারস্টার’। ছোট পর্দা- বড় পর্দা যার যার অবস্থান থেকে কাঁপিয়েছেন বেশ। তবুও  নতুন করে আলোচনার খোরাক হয়ে এসেছেন তারা। কারণ? তিন জন এবার এক মঞ্চে! এক বিজ্ঞাপনে!

যদিও এক মঞ্চের সম্মিলিত বিজ্ঞাপনটি এখনও দর্শকের সামনে উন্মোচিত হয়নি। আলোচনায় আসার হেতু, তিনজনের একসাথে কাজই শুধু নয়, কাজটি করছেন জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। সব মিলিয়ে এই বিজ্ঞাপণ আলোচনার যুতসই রসদ তো বটেই।

এর আগে সাবেক লাক্স তারকা অপি করিম আর কুসুম শিকদারকে একত্রে দেখা গিয়েছিল একই বিজ্ঞাপনে। তবে এই জামানায় এবারই প্রথম। তেজগাঁওয়ের কোক স্টুডিওতে তিনদিন ধরে ধারন করা হয়েছে তাদের এই বিজ্ঞাপনটির শুটিং।

নাটক-সিনেমা-বিজ্ঞাপন কোথাও এক সাথে কাজ করেননি মম, মীম ও মেহজাবিন। এই প্রথমবার তিনতারকার এক সাথে কাজ নিয়ে তারকাদের ব্যক্তিগত উত্তেজনাও কিছু কম নয়। তবে শুধু তাদের নয় দর্শকের জন্যও বেশ উত্তেজনার। অন্যদিকে নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী বিজ্ঞাপনের নির্মানাধীন বিজ্ঞাপণটির চলমান কর্মকান্ডের খবর ক্রমাগত দিয়ে যাচ্ছেন তার ফেসবুক প্রোফাইলে। তাতে সরগরম এখনো চলছে বেশ।

দেখা হবে ছোট পর্দায় অথবা বিলবোর্ডে। তিন সুন্দরীকে, এক সাথে। অপেক্ষায় আমরা।

mm
Sajal Khan

Sajal Khan is a feature writer who likes to cover entertainment and cultural events.

FOLLOW US ON

ICE Today, a premier English lifestyle magazine, is devoted to being the best in terms of information,communication, and entertainment (ICE).