এক! দুই! তিন!

কিছুদিন পর পর আলোচনায় তারকারা। তথ্য সুত্র? ফেসবুক আছে না? এবার সেই ফেসবুকের সুত্র ধরেই সকলের আলোচনার শীর্ষে রয়েছেন গানের জগতের তারকা হৃদয় খান। ফাঁস হয়ে গেছে তার পাঞ্জাবি পরিহিত বর বেশের ছবি। সাথে লাল শাড়িতে নতুন বউ!!

যেকোন তারকার বিয়ে আড্ডার টেবিলে আলোচনার খোরাক হবে, এমনটাই স্বাভাবিক। তবে এই বিয়ে নিয়ে দু’পশলা আলাপ বেশীই হচ্ছে। এবার যে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। যদিও প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা নিজমুখে স্বীকার করেননি। যদিও গত মঙ্গলবার খবর সবার সামনে আসবার আগেই  গায়ে হলুদ – বিয়ে দুটোই সেরে ফেলেছিলেন। দিন শেষে নানা গুঞ্জনের পর পারিবারিকভাবে সত্যতাও মিলেছে এই খবরের।  জানা গেছে, দুই পরিবারের অল্প কিছু ঘনিষ্ঠজন নিয়ে ঘরোয়াভাবেই  কিছুটা গোপনীয় বজায় রেখেই গত ১০ সেপ্টেম্বর বিয়ের আর  ৯ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে গায়ে হলুদ। হৃদয়ে খান এর  নতুন স্ত্রীর নাম হুমায়রা, তিনি মালয়েশিয়া প্রবাসী।

হৃদয় খান ও তার স্ত্রী হুমায়রা

হৃদয় খান তার দ্বিতীয়বার বিয়ে করেছিলেন বেশ ঘটা করে। মডেল সুজানা জাফরকে। আড়াই বছর আগে সেই বিয়ের বিচ্ছেদের খবর আলোচিত হয়েছিল বেশ। কারণ ছিল বটে! সংসারের স্থায়ীত্ব ছিল মাত্র চার মাস!! আর প্রথমবার বিয়ে করেছিলেন ২০১০ সালে। পূর্ণিমা আকতার নামের একজনের সঙ্গে বিয়ে হয়েছিল তার।  কিন্তু হৃদয় খান তা বেশীদিন টিকিয়ে রাখতে পারেননি। ছয় মাসের মধ্যে ভেঙে যায় সেই বিয়েটিও।

এই বিয়েটা পারিবারিকভাবে হলেও মূলত এটিও প্রেমের সম্পর্ক থেকেই এই পরিণয় হয়েছে। বেশ অনেকদিন যাবত চলতে থাকা এই ভালোবাসা শেষ পর্যন্ত বিয়েতে রূপ নিলো। একাধিকবার বিয়ের গুঞ্জন শোনা গেলেও, হৃদয় খান বরাবরই দাবী করে এসেছিলেন, বিয়ের ব্যাপারটি তার পরিবারের হাতে। পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে, তারা যাকে পছন্দ করবে, তাকেই তিনি বিয়ে করবেন।

mm
Sajal Khan

Sajal Khan is a feature writer who likes to cover entertainment and cultural events.

FOLLOW US ON

ICE Today, a premier English lifestyle magazine, is devoted to being the best in terms of information,communication, and entertainment (ICE).