আরব দেশে ঢালিউড ব্লাস্ট!!!

দেশটির নাম ওমান। প্রাচীণ কিছু স্থাপত্য আর শুভ্র বালির সাগর সৈকতের এই দেশে  জনসংখ্যা টেনেটুনে ৫০ লক্ষও নয়। খবর এল সেই দেশ মাতাতে যাত্রা করছে এক ঝাঁক বাংলাদেশি তারকা। আসছে ১৪ সেপ্টেম্বর সেখানে বসবে বাংলাদেশি তারকাদের আসর। তারকাদের লিস্ট বেশ ভারী। ঢাকাই সিনেমার অনেকেই থাকছেন চমকপ্রদ সেই তালিকায়।

যুদ্ধের দামামায় প্রকম্পিত আরব অঞ্চলে এমন অনুষ্ঠানের খবর চমকপ্রদই বটে। ওমানের রাজধানী মাস্কটে অনুষ্ঠিত হতে চলেছে এই আসর। দেশের বাইরে, তাও আবার আরব দেশে এমন জমকালো রাতের আয়োজন!! তবে এখন আর সে গল্প নিছক অবাক ঘটনা নয় । রাজধানীতে অবস্থিত কুরুম সিটি অ্যাম্ফি থিয়েটার এই আয়োজনের প্রস্তুতি প্রায় পুরোপুরি শেষ।  ভিনদেশী এই আসরে  যখন বাংলাদেশের বড় পর্দার নায়ক-নায়িকারা রয়েছেন মুখ্য চরিত্রে, তাই নামটাও নির্ধারিত হয়েছে সেভাবেই, ‘ঢালিউড ব্লাস্ট’।

হালের অনলাইন বা প্রিন্ট এর পাতায় দারুণ সব গরম খবরে সরব শাকিব খান, দুই বাংলার একাধিক সিনেমার নায়িকা মীম, কে নেই এই ঢালিউড ব্লাস্টে? আরোও আছেন নিরব, আইরিন, বিপাশা কবির, জনপ্রিয় ভিলেন ডন। গানের আসরটাও জমার শতভাগ নিশ্চয়তা থাকছে। কারণ গানের জগতের উল্লেখযোগ্য তারকারাও থাকছেন সেখানে। সঙ্গীতশিল্পী প্রিতম, অলটাইম হিট আসিফ আকবর, অথবা হালের তারকা শিল্পী পড়শী, সবাই থাকছে এই অনুষ্ঠানে। এমনকি বাদ যাননি কুদ্দুস বয়াতিও।

অনুষ্ঠান সঞ্চালনাতেও থাকছে চমক। সেখানে রয়েছেন এপার বাংলার তানভীর তারেক, আর ওপার বাংলার পায়েল।

‘ঢালিউড ব্লাস্ট’ আয়োজন করেছে তৌফিক ইউনাইটেড কোম্পানি এলএলসি-এর ব্যবস্থাপক তৌফিক-উদ-জামান পলাশ। অনুষ্ঠানটি পরিচালনা করছেন চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন ও লাইভ টেকনোলজিস।

আপাতত তারকাদের সকলের সেখানে পৌছাবার সম্ভাব্য তারিখ ১৩ সেপ্টেম্বর। ওমান মাতিয়ে আবার ফেরার সম্ভাব্য সময় নির্ধারিত হয়েছে ১৫ সেপ্টেম্বর। দেখা যাক, আরব দেশে কেমন ব্লাস্ট ঘটান ঢালিউডের তারকারা।

mm
Sajal Khan

Sajal Khan is a feature writer who likes to cover entertainment and cultural events.

FOLLOW US ON

ICE Today, a premier English lifestyle magazine, is devoted to being the best in terms of information,communication, and entertainment (ICE).